লাইভ টিভি দেখার নতুন অ্যাপস

Tv Timebd

প্রিয় পাঠক আজকে আপনাদের কাছে নতুন একটি মুভি ও লাইভ টিভি দেখার অ্যাপ সেয়ার করবো যে অ্যাপের মাধ্যমে আপনি যেকোনো মুভি ও যেকোনো টিভি চ্যানেল লাইভ দেখতে পারবেন। আপনি বাংলা ইংলিশ হিন্দি সহো সকল মুভি ও লাইভ টিভি চ্যানেল দেখতে পারবেন আজকের অ্যাপটির মাধ্যমে। এছারাও আপনি অ্যাপটির মাধ্যমে যেকোনো মুভি আপনার ফোনে ডাউনলোড করতে পারবেন। এবং অ্যাপটি আপনি সম্পূর্ণ ফ্রিতেই ব্যবহার করতে পারবেন কোনরকম Subscription Fee লাগবেনা। তো আপনি যোদি আপনার ফোনে মুভি ও লাইভ টিভি দেখতে চান তাহলে অবশ্যই আজকের এই অ্যাপটি আপনার জন্য।

তো সম্মানিত ভিজিটর মুভি ও লাইভ টিভি দেখার অ্যাপটি মোবাইলে ডাউনলোড করতে চাইলে নিচে ডাউনলোড বাটনে ক্লিক করবেন তারপর ২৬ সেকেন্ড অপেক্ষা করে আবারো ডাউনলোড লেখায় ক্লিক করবেন

Software download Now 
আজকের মু,ভি ও টিভি দেখার অ্যাপটি যেভাবে ব্যবহার করবেন?

সম্মানিত ভিজিটর মু,ভি ও টিভি দেখার অ্যাপটি ফোনের ডাউনলোড করার পরে আপনি সরাসরি অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করবেন তারপর অ্যাপটি Open করলে আপনি বাংলা, ইংলিশ, হিন্দি সহো সব ধরনের মুভি ও ওয়েবসিরিজ দেখতে পাবেন। তো মুভি ও ওয়েব সিরিজ দেখার জন্য Just যে মুভি টি বা যে ওয়েব সিরিজ টি দেখতে চান আপনি Simple সেই মুভিটি বা ওয়েব সিরিজ টির উপরে ক্লিক করবেন। Then click করলেই সাথে সাথে মুভিটি বা ওয়েব সিরিজ টি আপনার ফোনে প্লে হবে।
মুভি দেখার ওয়েব সাইট
এবং লাইভ টিভি দেখার জন্য Live Tv Option এ ক্লিক করবেন, Live Tv option এ ক্লিক করলে আপনি বাংলা, ইংলিশ ও হিন্দি সহো World এর Most popular tv channel গুলো পেয়ে যাবেন। আপনি এখানে ক্রিকেট খেলা দেখার চ্যানেল পেয়ে যাবেন তারপর কার্টুন চ্যানেল পাবেন, এন্টারটেইনমেন্ট চ্যানেল পাবেন এছাড়াও আরো অনেক চ্যানেল আছে যা আপনি অ্যাপটি Use করলেই দেখতে পারবেন। এবং অ্যাপটির মাধ্যমে লাইভ টিভি দেখার জন্য আপনি যে Channel টি লাইভ দেখতে চান তো আপনি Just সেই Channel এর উপরে ক্লিক করবেন। Channel এর উপরে ক্লিক করলেই লাইভ Channel টি আপনার ফোনে প্লে হয়ে যাবে।
তো খুবেই সুন্দর একটি অ্যাপ এবং সহজ একটি অ্যাপ, আপনি অ্যাপটি ব্যবহার করে দেখুন আশাকরি অবশ্যই অ্যাপটি আপনার কাছে ভালো লাগবে। Tv Timebd

Post a Comment

Post a Comment (0)

Previous Post Next Post